Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত, আহত ১

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রুহুল আমীন নামে এক কলেজছাত্র নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছেন।
শনিবার সকাল এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সুমনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রুহুল আমীন মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং উপজেলার ফতেপুর ইউনিয়নের চাকলেশ্বর গ্রামের মো. রফিক মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে রুহুল আমীন তার ফুপাতো ভাই সুমনকে নিয়ে মোটরসাইকেলযোগে মির্জাপুর বাইপাসে এসে দাঁড়ান। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহী বাস মহাসড়কের ওই স্থানে মোটরসাইকেল নিয়ে অপেক্ষমান দুইজনকে চাপা দিলে তারা গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার রুহুল আমীনকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি পুলিশ আটক করলেও বাসের চালক পালিয়ে গেছে।
এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) অজয় দে বলেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ