Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অস্ত্র তৈরির কারিগর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার অফিস | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ৩:২১ পিএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খুইল্ল্যা মিয়া (৪০) নামে এক অস্ত্র তৈরির কারিগর নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মহেশখালী উপজেলার কেরুনতলী পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১৩টি অস্ত্র ও ৩০ রাউন্ড গুলিসহ অস্ত্র তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালীর কেরুনতলী পাহাড়ি এলাকায় অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা ‍গুলি ছোড়ে। এ সময় তিন ঘণ্টা ধরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে অস্ত্র ব্যবসায়ীরা ‍পিছু হটলে ঘটনাস্থল থেকে অস্ত্র তৈরির কারিগর খুইল্ল্যা মিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে বিভিন্ন ধরনের ১৩টি অস্ত্র ও ৩০ রাউন্ড গুলিসহ অস্ত্র তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। খুইল্ল্যা মিয়ার বিরুদ্ধে মহেশখালীসহ বিভিন্ন থানায় ডজন খানেক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ