Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:৩৯ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে যাত্রীবাহীবাসে ডাকাতির চেষ্টাকালে ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে সিটি করপোরেশনের গাজীপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ডাকাতদের সঙ্গে ধস্তাধস্তিকালে চার পুলিশ কনস্টেবল আহত হয়েছে।
আটককৃত ডাকাতরা হলেন সিরাজুল ইসলাম সৈকত (২৮), আকাশ ওরফে আলামিন (৩১), রাজু (২০), মহসিন (২০), স্বপন (২১) ও বাবুল চিশতি (৩২)।
টঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, শুক্রবার ভোরে গাজীপুরা এলাকায় ঢাকাগামী সুপ্রভাত পরিবহনের একটি বাসে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির চেষ্টা করে। এ সময় ওই এলাকায় দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা ডাকাতদের চ্যালেঞ্জ করে। পরে বাস থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। ডাকাতদের সঙ্গে ধস্তাধস্তিকালে কনস্ট্রেবল বিল্লাল, শাহীন, শহিদুল ইসলাম ও লিয়াকত সামান্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ