Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুসিক নির্বাচনে সাক্কুকে ২০ দলের সমর্থন

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর সমর্থনে প্রচারণা চালাবে ২০ দলীয় জোট। জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে নির্বাচন পরিচালনার সমন্বয়কারী করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জোটের মহাসচিবের এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়। আগামী ৩০ মার্চ অনুষ্ঠেয় কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হচ্ছেন বর্তমান মেয়র মনিরুল হক সাক্কু ও আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।
২০১২ সালের নির্বাচনে সাক্কু আওয়ামী লীগের প্রার্থী আফজাল খানকে হারিয়ে প্রথম সিটি মেয়র নির্বাচিত হন।
২০ দলীয় জোটের বৈঠকে জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, ইসলামী ঐক্যজোটের মাওলানা আব্দুুল করীম খান, বিজেপির আব্দুুল মতিন সাউদ, জাগপা’র খন্দকার লুৎফর রহমান, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, ন্যাপের গোলাম মোস্তফা ভুঁইয়া, কল্যাণ পার্টির এম এম আমিনুর রহমান, এনপিপি’র মোস্তাফিজুর রহমান মোস্তফা, এনডিপি’র আবু তাহের, মুসলিম লীগের শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ইসলামিক পার্টির আবুল কাশেম, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন, খেলাফত মজলিশের মাওলানা মুহাম্মদ শফিকউদ্দিন, লেবার পার্টির সামসুদ্দিন পারভেজ, ন্যাপ-ভাসানীর গোলাম মোস্তফা আকন্দ, ডিএল’র খোকন চন্দ্র দাশ, জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা ফজলুল করীম কাশেমী প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ