Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বেতাগী ও রাজবাড়ীতে অবস্থান কর্মসূচি পালন

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেতাগীতে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল এগারটায় বেতাগী টাউন পুলিশ ফাঁড়ি রোডস্থ পৌর ছাত্রদলের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করে। এতে বরগুনা জেলা বিএনপির সহ-সভাপতি মো: জলিলুর রহমান খান নান্না, উপজেলা বিএনপির সহ-সভাপতি প্রভাষক মো: শাহীন,সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার রিয়াদ খান, পৌর বিএনপি নেতা মো: শহীদুল ইসলাম মল্লিক, ফিরোজ আলম খান, মো: কামরুজাজামান, শাহাদাত খান, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো: শাহীন খান ও যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম বক্তব্য রাখেন।
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা
কেন্দ্রীয় বিএনপি ঘোষিত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত রাজবাড়ী রেল স্টেশন এলাকায় অবস্থান কর্মসূচি পালন করে জেলা বিএনপি। অবস্থান কর্মসূচিতে রাজবাড়ী জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট এম এ খালেকের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন রাজবাড়ী জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশিদ, রেজাউল করিম পিন্টু প্রমুখ। বক্তারা এ সময় হঠাৎ করে গ্যাসের দাম বাড়ানোর কারনে সরকারের প্রতি তীব্র নিন্দা জানান।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ