Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক আহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ৫:০৯ পিএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে একটি বহুতল ভবন থেকে পড়ে বাহাদুর হাওলাদার (৩২) নামে এক নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার নয়াবাড়ি মহল্লার মফিজুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাহাদুর বরিশাল জেলার ঝালকাঠি থানার বাহিয়াদিয়া গ্রামের নুর ইসলাম হাওলাদারের ছেলে। তিনি সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় আলমাস মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকেন।

ওই বহুতল ভবনের নির্মাণ শ্রমিকরা জানান, সকালে মফিজুল ইসলামের ছয় তলা ভবনের চার তলায় কাজ করছিলেন বাহাদুর। এসময় হঠাৎ তার রশি ছিড়ে গেলে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের (অপারেশন) ওটি ইনচার্জ নাছির উদ্দিন জানান, ভবন থেকে পড়ে বাহাদুরের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। তবে দু’হাত ও এক পা ভেঙে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ