Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিরপুর থেকে অপহরণের ১০ দিন পর শিশু উদ্ধার, গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ঢাকার মিরপুরের শাহআলী এলাকা থেকে অপহরণের ১০ দিন পর অপহৃত ৮ মাসের শিশুকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এসময় নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লা এলাকা থেকে দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে র‌্যাব-১১ এর একটি টিম ওই তিনজনকে গ্রেফতার করে। এদের মধ্যে একজন চুরি করা শিশু বিক্রেতা ও অপর দুইজন ক্রেতা।
গ্রেফতারকৃতরা হলেনÑ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকার মিনারা ওরফে তানিয়া (৪০), সদর উপজেলার ফতুল্লার মাসুম (৩০) ও একই এলাকার মৌসুমী (২১)। এ ঘটনায় এ চক্রের সদস্য আল আমিন (২৮) ও তার স্ত্রী সালমা (২২) পলাতক রয়েছেন।
গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলন করে এসব কথা জানান অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান।
তিনি জানান, ঢাকার শাহ আলী থানা এলাকার বাসিন্দা সেতু বেগম গত ২২ ফেব্রæয়ারি র‌্যাবের কাছে অভিযোগে জানায়, ১৯ ফেব্রæয়ারি তার ৮ মাসের শিশু মরিয়ম নিখোঁজ রয়েছে। তার স্বামী বিল্লাল হোসেন (৩৬) একজন মাদকাসক্ত। এর আগে মরিয়ম ছাড়াও তার তিনটি সন্তান নিখোঁজ হয়েছে।
পরে র‌্যাব তদন্ত করে নিশ্চিত হয় শিশুটির নিখোঁজে জড়িত অপরাধীরা নারায়ণগঞ্জে অবস্থান করছে। মঙ্গলবার রাত পৌনে ১২টায় নারায়ণগঞ্জের ফতুল্লা ও বন্দরে অভিযান চালিয়ে শিশু মরিয়মকে উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করা হয়। অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা এ ঘটনায় জড়িত বলে স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ