Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ’ শুরু আজ

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

৩২টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ‘ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ ২০১৭’ শুরু হতে যাচ্ছে। রাজধানীর আফতাবনগরে ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে আট দিনব্যাপী এ টুর্নামেন্ট আজ ২ মার্চ শুরু হবে। দ্বিতীয়বারের মতো এ টুর্নামেন্টে স্পন্সর করছে ‘প্রাণ ক্র্যাকো’।
বুধবার রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এসব তথ্য দেন।
প্রাণ ফুডসের জেনারেল ম্যানেজার (অপারেশন) আলী হাসান আলম বলেন, ‘ব্যাডমিন্টন খেলাকে আরো জনপ্রিয় করতে দ্বিতীয়বারের মতো এর সাথে সম্পৃক্ত হয়েছি। প্রাণ ক্র্যাকো’র লক্ষ্য তরুণদের সাথে কাজ করা এবং তাদের প্রতিভা বিকাশে সহায়তা করা’। এ সময় তিনি ভবিষ্যতে আরো বড় ধরনের টুর্নামেন্টের সাথে সম্পৃক্ত হওয়ার আশা প্রকাশ করেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রাণ ফুডসের ব্র্যান্ড ম্যানেজার রাজিবুল ইসলাম লেনিন, ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষক ও বিশ্ববিদ্যালয়টির স্পোর্টিং ক্লাবের সমন্বয়কারী এ এস এম আসিফ, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের রেফারি আয়াজ আল-আমিনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। টুর্নামেন্ট উদ্বোধন করবেন ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ