Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রয়াসের বার্ষিক ক্রীড়ায় বিজয়ীদের মাঝে সেনা প্রধানের পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ সেনাবাহিনীর পৃষ্ঠপোষকতায় পরিচালিত প্রয়াস বিশেষায়িত শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানের বিশেষ শিক্ষা কার্যক্রমের পাঁচটি বিশেষ স্কুল, একীভ‚ত শিক্ষা কার্যক্রমের তিনটি স্কুল এবং উচ্চশিক্ষা কার্যক্রমের আওতাভ‚ক্ত প্রয়াস ইনস্টিটিউট অব স্পেশাল এডুকেশন অ্যান্ড রিসার্চের অনার্স প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের নিয়ে সম্মিলিতভাবে দুই দিনব্যাপী এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৯০টি ইভেন্টে মোট ২৯২ জন পুরস্কার লাভ করে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিশেষ শিক্ষার্থীসহ সব প্রতিযোগীকে সাš¡Íনা পুরস্কার দেয়া হয়। পরে সমাপনী দিবসের অনুষ্ঠানে শিক্ষার্থীরা মনোমুগ্ধকর ডিসপ্লে ও আকর্ষণীয় যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়।
সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহা¤মদ শফিউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রয়াসের প্রধান পৃষ্ঠপোষক সোমা হক। এ ছাড়াও বিভিন্ন সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গসহ মিডিয়াকর্মী, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এবং সমাজের আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রয়াস কেন্দ্রীয় শাখার নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ কর্নেল মো. শহীদুল আলম, ধন্যবাদসূচক বক্তব্য রাখেন প্রয়াস কেন্দ্রীয় শাখার পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান। Ñআইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ