Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় ধর্ষক দুর্জয় গ্রেফতার

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা গ্রামে এক কিশোরীকে বিয়ের নামে প্রতারণা করে ধর্ষণের দায়ে ধর্ষক দুর্জয় বসুকে পুলিশ গ্রেফতার করেছে। দুর্জয় বসুর বিরুদ্ধে পটিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। দুর্জয়কে পুলিশ গতকাল (বুধবার) জেলহাজতে প্রেরণ করেছে। দুর্জয় বোয়ালখালী উপজেলার মধ্যম শাকপুরা গ্রামের বাবু বসুর পুত্র বলে পুলিশ জানায়।
ঘটনার বিবরণে জানা যায়, ছনহরা গ্রামের মাবিয়া আকতার নামের এক কিশোরী আর্থিক অভাব-অনটনের কারণে বোয়ালখালী থানাধীন মিলিটারীপুল ফিগো ফ্যাশন নামক গার্মেন্টসে চাকরি করত। সেখানে বড়ুয়ার টেক নামক স্থানে মাবিয়া আরো কয়েকজন মহিলাকে নিয়ে ভাড়া বাসায় থাকত। দুর্জয় বসুর সাথে সেখানে পরিচয়ের সুবাধে মাবিয়াকে বিয়ের প্রস্তাব দেয় এবং দুর্জয় বসু ধর্মান্তরিত হওয়ার প্রতিশ্রæতি দেয়। বিয়ের মিথ্যা প্রলোভন দিয়ে উক্ত কিশোরীকে দুর্জয় ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বেশ কয়েকবার কুসুমপুরা ইউনিয়নের শান্তির হাট এলাকায় এনে অজ্ঞাত স্থানে ধর্ষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ