Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে রোদেলা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের ইংরেজী অনার্স বিভাগের ১ম বর্ষের মেধাবী ছাত্রী সাজিয়া আফরিন রোদেলাকে যৌতুকের দাবিতে স্বামী ও তার পরিবার দ্বারা হত্যার ঘটনায়, হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
গতকাল বুধবার ফরিদপুর প্রেসক্লাবের সামনে সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করে সচেতন ফরিদপুরবাসীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে। এসময় বক্তব্য রাখেন রোদেলার মা রুমা খানম, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, ঝর্না হাসান প্রমুখ। বক্তরা অতি দ্রæত এই হত্যাকাÐের সাথে জরিতদের গ্রেফতারের দাবি জানান। পরে জেলা প্রসাশক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার শ্বশুর বাড়ির একটি ভাড়া বাসা হতে নব গৃহবধুর লাশ উদ্ধার করে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ। গত বছর পারিবারিকভাবে এনগেজমেন্ট হওয়ার পর চলতি বছরের ১৩ জানুয়ারি রোদেলাকে অনুষ্ঠানের মাধ্যমে তুলে দেয়া হয় সুইডেন প্রবাসী স্বামীর বাড়ি। তবে এ ব্যাপারে রোদেলার ননদ ও জ্যাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের সবাই এখন পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ