Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্যমেলার উদ্বোধন

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : উত্তরের প্রাণকেন্দ্র শিল্পনগরী বগুড়ায় মাসব্যাপী ১০ম বগুড়া আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হয়েছে। শহরের শহীদ চান্দু স্টেডিয়াম সংলগ্ন মাঠের বিশাল এলাকাজুড়ে এই মেলার আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় ফিতা কেটে এবং বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: আশরাফ উদ্দিন। বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এই মেলার আয়োজন করা হয়েছে ।
বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বগুড়া ১০ম আন্তর্জাতিক বাণিজ্যমেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো: আশরাফ উদ্দিন ছাড়াও বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার মো: আসাদুজ্জামান, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন সিআইপি, বগুড়া চেম্বারের সহ- সভাপতি এনামুল হক দুলাল এবং ১০ম বগুড়া আন্তর্জাতিক বাণিজ্যমেলা উদযাপন কমিটির আহŸায়ক মাহফুজুল ইসলাম রাজ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বগুড়া চেম্বারের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
মেলায় মোট ৪টি প্যাভিলিয়ন ও ৭৮ স্টলে দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্য কেনাকাটার সুযোগ পাবে বগুড়াবাসী। এছাড়াও শিশুদের বিনোদনের জন্য মেলায় থাকছে বিভিন্ন রাইড এবং সার্কাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ