Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে অভিযানে গিয়ে বগুড়ার ডিবি কনস্টেবল ছুরিকাহত

বগুড়া অফিস | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ৫:০৭ পিএম

বগুড়া অফিস : বগুড়া থেকে রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকায় জঙ্গি ও সন্ত্রাসী বিরোধী অভিযান চালাতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় আহত পিপিএম পদক প্রাপ্ত বগুড়া ডিবির কনস্টেবল আব্দুস সালাম (৫৫) এর শারীরিক অবস্থা এখন আশংকামুক্ত বলে জানা গেছে । তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সংশ্লিষ্ট সূত্র গুলোতে খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে বগুড়া ডিবির একটি অভিযানকারী দল রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকায় যায়। পৌরসভার বুজরুক রাজারামপুরে পৌঁছার পর অভিযানকারীদের মধ্যে ডিবি কনস্টেবল আব্দুস সালাম দুর্বৃত্তদের দারা আক্রান্ত হলে তার সাহায্যে এগিয়ে যায় আরেক কনস্টেবল ইসমাইল (৩৩) । হামলাকারী দুর্বৃত্তরা ইসমাইলের উপরও আক্রমণ চালায় । এসময় ডিবির টিমের অন্যান্যরা ও স্থানীয় পুলিশ তাদের সাহায্যে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায় । পরে আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । আব্দুস সালামের বুকের নীচে এবং ইসমাইলের মাথায় ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা । বুধবার দুপুরে আহত আব্দুস সালামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ডাক্তাররা তার অবস্থা বিপদমুক্ত বলে জানিয়েছে , তবে তিনি খুবই দুর্বল বোধ করছেন ।

ঘটনার সময় পুলিশ একজনকে আটক করেছে এবং তাকে নিয়েই অভিযানকারীরা এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চালাচ্ছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক সূত্র নিশ্চিত করেছে।

বগুড়া ডিবির ইন্সপেক্টর আমিরুল ইসলামের মোবাইল ফোন বন্ধ রয়েছে বলে তার সাথে কথা বলা যায়নি । বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেছেন , এব্যাপারে এখনই বলার মত তথ্য উপাত্ত তার কাছে নেই , তবে আহত আব্দুস সালাম ও ইসমাইল হোসেন বর্তমানে সম্পূর্ণ বিপদ মুক্ত ।

উল্লেখ্য পুলিশ বিভাগে সাহস ও দক্ষতার জন্য কনস্টেবল আব্দুস সালামের বিশেষ সুনাম রয়েছে । সম্প্রতি তিনি পিপিএম পদকেও ভূষিত হয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ