Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছুরিকাঘাতে দুই পুলিশ আহত, ‘জেএমবি সদস্য’ আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ২:৪৯ পিএম

রাজশাহী ব্যুরো : সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে গিয়ে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের দুই সদস্য ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় এক জেএমবি সদস্যকে আটক করার দাবি করেছে পুলিশ।

গতরাত সাড়ের ৮টার দিকে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার বুজরুক রাজারামপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- কনস্টেবল আব্দুস সালাম (৫৫) ও ইসমাইল হোসেন (৩৩)। আহত দুই পুলিশ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বুজরুক রাজারামপুর মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে যায় বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় সন্ত্রাসীরা গোয়েন্দা পুলিশের সদস্য কনস্টেবল আব্দুস সালামকে (৫৫) এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। দলের সদস্য পুলিশ কনস্টেবল ইসমাইল হোসেন সালামকে রক্ষা করতে গেলে সন্ত্রাসীরা তাকেও ছুরিকাঘাত করে। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ দুই কনস্টেবলকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। কিন্তু আহত দুই কনস্টেবলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে কনস্টেবল সালামের অবস্থা বেশি খারাপ বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে ঘটনার পর ডিবি পুলিশের ওই দলের অন্য সদস্যরা আমিজুল নামের এক জেএমবি সদস্যকে আটক করেছে। আটক আমিজুল উপজেলার বুজরুক রাজারামপুর এলাকার আতাউর রহমানের ছেলে। তাকে গোদাগাড়ী থানায় রাখা হয়েছে।

রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান জানান, হামলাকারী অন্যদেরও আটক করতে পুলিশি অভিযান চলছে। আর আটক জেএমবি সদস্য আমিজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে রামেক হাসপাতাল পুলিশ বক্সে দায়িত্বরত পুলিশ সদস্য এএসআই এমদাদ জানান, আহত আব্দুস সালামের পেটে ও ঈসমাইলের মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। তারা হাসপাতালের ৪ ও ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ