Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধে শ্রমিকরা, জ্বলছে টায়ার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ২:৩৩ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় থেকে কাঁচপুর সেতু পর্যন্ত কয়েকটি পয়েন্টে টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রেখেছে গণপরিবহনের শ্রমিকরা। বুধবার সকাল থেকেই কাঁচপুর ও শিমরাইল মোড়সহ বিভিন্ন পয়েন্টে লাঠিসোটা নিয়ে অবস্থান নেয় গণপরিবহনের শ্রমিকরা।

এসময় শিমরাইল মোড় থেকে কাঁচপুর সেতু পর্যন্ত কয়েকটি পয়েন্টে টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রেখে বিক্ষোভ করতে থাকে শ্রমিকরা। শুধু মাত্র রোগী পরিবহনের এ্যাম্বুলেন্স ছাড়া কোন পরিবহনই চলতে দেওয়া হচ্ছে না। এমনকি রিক্সা ভ্যানের চাকার হাওয়া (বাসাত) ছেড়ে দেওয়া হচ্ছে।

জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি জসিম উদ্দিন আহমেদ চৌধুরী জানান, কেন্দ্রীয় নির্দেশে শান্তিপূর্ণভাবে পরিবহন শ্রমিকরা ধর্মঘট পালন করে যাচ্ছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের শিমরাইল ট্রাফিক বক্সে দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোল্ল্যা তাসলিম হোসেন জানান, সকাল থেকে পরিবহন শ্রমিকদের অবরোধের কারণে কোনো যান চলাচল করতে পারছে না। এতে যাত্রীরা দুর্ভোগে পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ