Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবে গত ২৬ ফেব্রুয়ারি ‘ভুয়া ডাক্তারদের দৌরাত্ম্যে অসহায় সাধারণ মানুষ’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. জাহিদুল ইসলাম। প্রতিবাদ লিপিতে তিনি বলেন, গত ১২ ও ২৬ ফেব্রæয়ারি একই বিষয়ের পৃথক ২টি সংবাদ আমার দৃষ্টিগোচর হয়েছে। ২৬ ফেব্রæয়ারি প্রকাশিত সংবাদটিতে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অবৈধ যোগসাজসের অভিযোগ আনা হয়েছে। মূলত অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে এসব ভুয়া ডাক্তার ও তাদের প্রতিষ্ঠানের সাথে কোনো ধরনের সম্পৃক্ততা নেই। ফলে উক্ত সংবাদের আংশিক প্রতিবাদ জানাচ্ছি। উল্লেখ্য, উক্ত সংবাদ প্রকাশের পর জেলা সিভিল সার্জনের নির্দেশে ভুয়া প্রতিষ্ঠান ও অপচিকিৎসক বিষয়ে তদন্ত করে সততা পাওয়া গেলে তাৎক্ষণিক তাদের কার্যক্রম বন্ধ করার জন্য মৌখিকভাবে সতর্ক করে দেয়া হয়।
প্রতিবেদকের বক্তব্য
সরেজমিন তদন্ত করে এসব ভুয়া প্রতিষ্ঠান ও ভুয়া দন্ত চিকিৎসকদের অবস্থান দেখতে পাওয়া যায়। সেসব প্রতিষ্ঠানের সঠিক খোঁজখবর নিয়ে এ রিপোর্টটি প্রস্তুত করা হয়েছে। তবে ভুয়া ডাক্তারদের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে জড়ানো হয়েছে। অতএব প্রকাশিত সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোন বক্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ