Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় সংঘর্ষে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ২:২৮ পিএম

নোয়াখালী ব্যুরো : বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে রাকিব হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্র গুলিবিদ্ধ’সহ অন্তত ৫জন আহত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব্রিজ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রাকিব হোসেন চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ছাত্র। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে চলমান সংঘর্ষের জের ধরে সোমবার দিবাগত রাতে উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক ও নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহি উদ্দিন মহিনের একজন সমর্থককে পিটিয়ে জখম করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন আহমদের সমর্থকরা।

পরে সকালে এ ঘটনার জের ধরে ব্রিজ বাজার এলাকায় উভয় পক্ষের লোকজন ধাওয়া পাল্টা ধাওয়া,সংঘর্ষ ও গোলাগুলিতে লিপ্ত হয়। এতে পথচারী কলেজ ছাত্র রাকিব গুলিবিদ্ধ’সহ উভয় পক্ষের অন্তত ৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাতিয়া থানার ওসি আব্দুল মজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ২/৩জন আহত হয়েছে বলে শুনেছি। তবে গুলিবিদ্ধের বিষয়ে কেউ থানায় অবগত করেনি।



 

Show all comments
  • fakhru islam ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৫৮ পিএম says : 0
    ইন্দিরা রোড ফুট পাথ দখলকারী হকারদের নিয়ে পতিবেদন দেখতে ছাই ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ