Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১:৩৮ পিএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রাম উপজেলার কদমচিলান এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন (৩০) নামে এক ট্রাকের চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন একই ট্রাকের হেল্পার জুয়েল মিয়া (২৮)।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেনের ঠিকানা জানাতে পারেনি পুলিশ। তবে আহত জুয়েল মিয়া পাবনার ঈশ্বরদী উপজেলার সরাথালদিয়া গ্রামের সমসের আলীর ছেলে বলে জানা গেছে। তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর জানান, সকালে ঈশ্বরদী থেকে পণ্য বোঝাই ট্রাক নিয়ে বনপাড়ার দিকে যাচ্ছিলেন ফারুক ও জুয়েল। পথে কদমচিলান এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান বনপাড়াগামী ট্রাকের চালক ফারুক হোসেন। এসময় আহত হন একই ট্রাকের হেল্পার জুয়েল মিয়া।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। ট্রাক দু’টি আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ