Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাদের খানের অবৈধ সম্পদের খোঁজে দুদক

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আবদুল কাদের খানের অবৈধ সম্পদের খোঁজে মাঠে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল (সোমবার) কমিশন এ সিদ্ধান্ত নিয়েছে। দুদক সূত্র জানায়, কাদের খানের সম্পদের অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়ে সংস্থার উপ-পরিচালক বেনজীর আহমেদকে অনুসন্ধান কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। এ অনুসন্ধানের তদারক করবেন পরিচালক কে এম জায়েদ হোসেন খান। গাইবান্ধা-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য মনজুরুল ইসলামকে (লিটন) হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন কাদের খান।
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কাদের খানকে বগুড়া শহরের বাসায় ছয়দিন ‘নজরবন্দি’ করে রাখার পর গত মঙ্গলবার তাকে গ্রেফতার করে পুলিশ। ওই দিন রাতেই কাদের খানকে সঙ্গে নিয়ে সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম ছাপরহাটি খানপাড়ায় তার গ্রামের বাড়ি থেকে ছয়টি গুলিসহ একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। ওই দিন কাদের খান ঘটনাস্থলে উপস্থিত তার ছোট ভাই ইউসুফ খানের স্ত্রী ফিরোজা বেগমের কাছে ক্ষমা চান।



 

Show all comments
  • Nur- Muhammad ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ৮:০৬ এএম says : 0
    এখন কেন? দুদকের আগেই মাঠে নামা উচিৎ ছিল। তা হলে এমন অনাক্ষিত ঘটনা ঘটত না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ