Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে চাকরির প্রলোভনে গণধর্ষণ চারজনের নামে মামলা

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে গণধর্ষণের ঘটনায় চার ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। গত রোববার রাতে ধর্ষিতা বাদী হয়ে চারজনকে আসামী করে শ্রীপুর মডেল থানায় মামলাটি দায়ের করেছেন। মামলার আসামীরা হলো- উপজেলার ডালেশ্বর গ্রামের গেন্দু মিয়ার পুত্র রাসেদুল (২২), লাল মিয়ার পুত্র রফিকুল (২৩), আবুল হাশেমের পুত্র সেলিম (১৮) ও আবুল হোসেন (২৬)। গতকাল (সোমবার) সকালে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য
গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, চাকরির প্রলোভন দেখিয়ে বখাটেরা মোবাইল ফোনে গফরগাঁও উপজেলার সতেরবাড়ী গ্রামের সোহরাবের কন্যা (১৮) ও তার বান্দবীর (২০) সাথে যোগাযোগ করে শনিবার দুপরে শ্রীপুর রেলস্টেশন থেকে সিএনজি যোগে নিয়ে যায়। বখাটেরা তাদের কোন কারখানায় না নিয়ে সাতখামাইর এলাকার ডাকাত ভিটার গভীর গজারী বনে নিয়ে ওই দু’নারীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় এক নারী (২০) দৌড়ে পালিয়ে গেলেও অপর নারীকে চার বখাটে মিলে গণধর্ষণ করে। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর মডেল থানার এসআই শহিদুল ইসলাম মোল্লা জানান, ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে এবং সে আদালতে জবানবন্দি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ