Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ছাত্রলীগ কর্মীদের হাতে মার খেয়ে বিএনসিসি’র তিন ছাত্র আহত

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের ক্যাডারদের হাতে মার খেয়ে আহত হয়েছে বিএনসিসি’র তিন ছাত্র। এদের মধ্যে ডিগ্রি ফাইনাল ইয়ারের ছাত্র ইখতিয়ার উদ্দিনকে গুরুতর অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের জামাল উদ্দিনের ছেলে। ইখতিয়ার বাংলাদেশ জাতীয় ক্যাডেট কোর (বিএনসিসি) সাতক্ষীরা সরকারি কলেজ কন্টিনজেন্টের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) পদে দায়িত্বরত। বুধবার বেলা পৌনে ১২ টার দিকে এ ঘটনার পর কলেজ ক্যাম্পাস এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শী বিএনসিসি’র ছাত্র আবু মুছা এ প্রতিনিধিকে জানান, সরকারি কলেজের মূল ভবনের গেটে ছাত্রলীগের উচ্চ মাধ্যমিক ইয়ার কমিটির সভাপতি আশিক ও সাধারণ সম্পাদক নাজমুস সাকিবসহ অন্যান্য নেতা-কর্মীরা দাড়িয়ে আড্ডা দিচ্ছিল। এসময় ইখতিয়ার উদ্দিন ভবনে প্রবেশের জন্য তাদেরকে সরে যেতে অনুরোধ করলে তারা ক্ষিপ্ত তাকে মারধর করে। তারা পার্শ্ববর্তী বাবুর হোটেলে যেয়ে বসে। বিষয়টি তার সহপাঠীদের নিয়ে কলেজ কর্তৃপক্ষকে জানায়। কর্তৃপক্ষের নিদর্শনা অনুযায়ী আবু মুছা, আজমল ও ইফতিয়ারসহ কয়েকজন মিলে বাবুর হোটেলে যায় আশিক ও সাকিবকে ডেকে আনতে। এসময় তাদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে আশিক, সাকিবসহ আরও ১০/১২ জন ছাত্রলীগের ছেলেরা হোটেলে থাকা বেঞ্চির পায়া ছাড়িয়ে মারপিট করতে থাকে। এতে ইখতিয়ার উদ্দিন মাথায় আঘাত পেয়ে গুরুতর আহতসহ তিনজন জখম হয়।
এ ব্যাপারে সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক সানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার জানান। তিনি আরও জানান, কলেজ অধ্যক্ষের পরামর্শ নিয়ে বিষয়টি আপস করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ