Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাক ড্রাইভারকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া শাজাহানপুরে প্রকাশ্য দিবালোকে পুলিশ পরিচয়ে রফিকুল ইসলাম নামের একজন ট্রাক ড্রাইভারকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহৃত রফিকুল উপজেলার খরনা ইউনিয়নের বীরগ্রাম দক্ষিণপাড়ার মৃত তোতা মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গাড়ির ডিউটি শেষ করে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের বীরগ্রাম বাসস্ট্যান্ড হয়ে বাড়ি ফিরছিলেন। এমন সময় দুটি সিএনজিযোগে ৫/৬ জন অপরিচিত লোক সেখানে এসে তাকে হাত ধরে টেনে গাড়িতে তোলে। তখন পরিচয় জিজ্ঞেস করলে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয় এবং তার বিরুদ্ধে অভিযোগ আছে বলে জানায়। বেশিকিছু জিজ্ঞাসা করলে হয়তো ঝামেলা হতে পারে সেজন্য তারা আর কিছু জিজ্ঞাসা করেননি বলে জানায় তারা। পরে সংবাদ পেয়ে রফিকের পরিবারের লোকজন ডিবি পুলিশ, র‌্যাব, পুলিশ প্রশাসনের সকল দপ্তর, হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়ে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ