Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজগঞ্জে কিশোরীসহ ৩ জনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে পৃথক ঘটনায় কিশোরী ও স্কুল ছাত্রসহ ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা গোপীরপাড়া গ্রাম থেকে মেহেদী হাসান (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই গ্রামের রেজাউল করিমের ছেলে। সদর থানার এসআই জয়দেব কুমার সরকার জানান, রোববার গভীর রাতে তার নিজ ঘরের সিলিংয়ের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গতকাল সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে আত্মহত্যার কারণ জানা না গেলেও তার পরিবারের দাবি সে মাদকসেবী ছিল। এদিকে সিরাজগঞ্জের তাড়াশে তাজমা খাতুন (১৩) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তাড়াশ থানা পুলিশ। সে ওই উপজেলার বারুহাস ইউনিয়নের পেঙ্গুয়ারী গ্রামের তফিজ উদ্দিনের মেয়ে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য মহসিন আলী জানান, সোমবার সকালে কিশোরী তার মায়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে সে নিজ ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
অপরদিকে, রায়গঞ্জ উপজেলায় নিজ ঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে ইয়াছিন আলী (১৩) নামের এক স্কুল ছাত্র। রোববার বিকেলে বাবা-মার সাথে অভিমান করে সে আত্মহত্যা করে। নিহত ইয়াছিন উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের চাঁদপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে। পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে বাবা-মার কাছে নতুন বাইসাইকেল কিনে দেয়ার বায়না ধরে আসছিল। বাইসাইকেল কিনে না দেয়ায় রোববার বিকেলে সে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ