Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে যুবকের হাত-পা বাঁধা গুলিবিদ্ধ লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : ঈশ্বরদীতে হাত-পা বাঁধা ও গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (সোমবার) সকালে ঈশ্বরদীর পাকশীর ফুরফুরা শরীফের পাশের ঢাল থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে এখানে ফেলে রেখেছে। লাশের পাশ থেকে গুলির দুটি খোসাও উদ্ধার করা হয়। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, নিহত যুবকের বুকের বাঁ, ডান ও মাঝে গুলির তিনটি ক্ষতচিহ্ন রয়েছে।
তার মুখে দাঁড়ি রয়েছে। পরনে লুঙ্গি ছিল। সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে পাকশীর স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, পাকশী পেপার মিল ও ফুরফুরা শরিফের সড়কটি দিন দিন অপরাধপ্রবণ এলাকায় পরিণত হয়েছে। মাঝে মধ্যেই ছিনতাই ও রাহাজানির ঘটনা ঘটছে।
গত মাসে ওই সড়ক দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা মোটরসাইকেল ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস বলেন, সন্ধ্যার পরে ওই সড়ক দিয়ে চলাচল করতে ভীষণ ভয় হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ