Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউনিয়ন ভূমি অফিসে আগুন দিল দুর্বৃত্তরা

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েত নগর ইউনিয়ন ভূমি অফিসে রাতের আঁধারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে এঘটনা ঘটে এবং এতে পুরো ইউনিয়নের আরএস রেকর্ড দাখিলা ও রেজিস্টার ভস্মীভূত হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মাদারীপুর জেলা এডিসি (রেভিনিউ) বিশ্বাস রাসেল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরিফুল ইসলামসহ কালকিনি থানা পুলিশ। দুর্বৃত্তরা প্রথমে তালা ভেঙে প্রবেশ করে স্টিলের আলমারী ভেঙে সকল কাগজপত্র পুড়িয়ে দেয়।
বসতঘরে ঢুকে হামলা মহিলাসহ আহত ৪
মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকার বিনতিলক গ্রামে জমিজমা নিয়ে দ্ব›েদ্বর জেরে ঘরে ঢুকে হামলা চালিয়ে নারীসহ ৪ জনকে আহত করেছে প্রতিপক্ষ। গত রবিবার বিকেলে এঘটনা ঘটে এবং আহত ইব্রাহিম হাওলাদার, তার স্ত্রী ময়না বেগম, শাশুড়ি সাহিনা বেগম ও ইসমোতারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীদের দাবি, জমিজমা নিয়ে দ্ব›েদ্বর জেরে প্রতিপক্ষ সেকেন হাওলাদারের ছেলে ফারুক হাওলাদার লোকজন নিয়ে উক্ত হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ