Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গৃহকর্মীকে হত্যার পর লাশ গুমের চেষ্টা : মামলা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:১৪ পিএম

জেলার পীরগঞ্জ উপজেলা শহরে এক সোনালী ব্যাংক কর্মকর্তার বাড়ীতে গৃহকর্মীকে হত্যার পর লাশ গুমের চেষ্টার অভিযোগে ২৭ ফেব্রুয়ারী থানায ১ টি মামলা হয়েছে। 

জানা গেছে, হরিপুর উপজেলার খলরা গ্রামের আজগর আলী এর কন্যা সম্পা আক্তার আনু (১৭) প্রায় ১ বছর ধরে শান্তিবাগ মহল্লার সোনালী ব্যাংক এর ক্যাশ অফিসার ওয়ালীউর রহমান এর পুত্র রেজা হুমায়ুন কবির এর বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করত। ২৬ ফেব্রুয়ারী গৃহকর্মী আত্মহত্যা করেছে মর্মে প্রচার করা হয় এবং বিকেল ৪টায় তার ঝুলন্ত মৃতদেহ রান্নাঘরে পাওয়া যায়। মৃতের পিতা আজগর আলীর দায়ের করা এজাহারে বলা হয় রেজা হুমায়ুন কবির ও তার স্ত্রী মোছাঃ উম্মে সেলিনা আক্তার তার মেয়েকে শারীরিক নির্যাতন করত এবং গৃহকর্তা তাকে অনৈতিক কাজে বাধ্য করত। যার জের ধরেই পথের কাঁটা সরাতে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের আগের দিন গৃহকর্মী পাশ্ববর্তী লোকজনের কাছে তার নির্যাতনের কথা জানিয়ে তাকে মেরে ফেলা হবে মর্মে আশঙ্কাও প্রকাশ করেছে মর্মে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এব্যাপারে নিহতের পিতা আজগর আলী, রেজা হুমায়ুন কবির ও তার স্ত্রী উম্মে সেলিনা আক্তারকে আসামী করে পীরগঞ্জ থানায় দণ্ড বিধি আইনের ৩০২/২০১/৩৪ ধারায় হত্যা ও লাশ গুমের চেষ্টার অপরাধে মামলা করেন। মামলা নং- ২১, তাং ২৭.০২.১৭ইং। পুলিশ ওই গৃহকর্মীর লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। এব্যাপারে পীরগঞ্জ থানা অফিসার ইন চার্জ মো. আমিরুজ্জামান জানান, সম্পা আক্তার আনু এর পিতা আজগর আলী এর অভিযোগের প্রেক্ষিতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটির নিরপেক্ষ তদন্ত কার্যক্রম চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ