Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গাংনীতে দুপক্ষের সংঘর্ষে আহত ২৫

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ২:০৭ পিএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : বিরোধপূর্ণ জমিতে স’ মিল বসানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধাসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের সিরাজুল ইসলাম গ্রুপ ও মুক্তিযোদ্ধা আব্দুর রহমান (৬৪) গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে বেতবাড়িয়ার সিরাজুল ইসলামের গ্রুপের সদস্য ও আওয়ামী লীগ নেতা জমির উদ্দীন (৬৫), তার স্ত্রী হাজেরা খাতুন (৫৫), ছেলে রবিউল ইসলাম (৩৫), মেয়ে খুকু মনি (৩৮), ছোট ভাই আমির উদ্দীন শেখ (৫৫), তার স্ত্রী পিনা খাতুন (৫০), আব্দুল হান্নান বিশ্বাস (৮০) ও লালন হোসেন (২৮) এবং প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, তার গ্রুপের সেকেন্দার আলী (৪৫), কামরুল ইসলাম (৪২), ফারুক হোসেন (৪০), চায়েন উদ্দীন (৭৫), কিয়ামতুল্লাহ (৭৫) ও স্বপন আলীকে (৩২) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মোকলেছুর রহমান জানান, আহতদের শরীরে দেশি ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। বেশ কয়েকজনের মাথায় ১৫ থেকে ১৭টি করে সেলাই দেওয়া হয়েছে।

আহতরা জানান, এক বছর বেতবাড়িয়া বাজারের চার শতক জমি নিয়ে আব্দুর রহমানের সঙ্গে সিরাজুল ইসলামের মধ্যে মামলা চলছে। আজ রোববার সকালে এই জমিতে স’মিল স্থাপন করতে যান সিরাজুল ইসলামের পক্ষের জমির উদ্দীন। এসময় আব্দুর রহমানের লোকজন বাধা দেন। এতে বাকবিতণ্ডার একপর্যায়ে দেশি অস্ত্র নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশের টহল রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ