Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সালাহউদ্দিন কাদের চৌধুরীর বাড়ি গুডস হিল থেকে আটক ১৬

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর বাসভবন চট্টগ্রাম নগরীর গুডস হিল থেকে ১৬ জনকে আটক করেছে পুলিশ। তারা বিএনপি, যুবদল ও ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ।গতরাত ৮টার দিকে গুডস হিলে অভিযান চালায় কোতয়ালি থানা পুলিশ। এসময় সেখানে সালাহউদ্দিন কাদের চৌধুরীর ছোট ভাই বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরী অবস্থান করছিলেন।
কোতয়ালি থানার ওসি জসিম উদ্দিন বলেন, গুডস হিলে গোপন বৈঠক করার খবর পেয়ে আমরা অভিযান চালাতে যাই। পুলিশ দেখে পালিয়ে যাবার সময় আমরা ১৬ জনকে আটক করেছি। আটক ১৬ জনের মধ্যে উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদসহ নেতৃস্থানীয় কয়েকজন আছে বলে ওসি জানান। তাদের সবার বাড়ি রাঙ্গুনিয়ায় বলেও জানিয়েছেন ওসি। গিয়াসউদ্দিন কাদের চৌধুরী বলেন, গত বৃহস্পতিবার আমি চট্টগ্রামে এসেছি। শুক্রবার খবর পেয়ে গতকাল সন্ধ্যায় অনেকে আমার সঙ্গে দেখা করতে আসে। দেখা করে বের হওয়ার সময় একটা মাইক্রোবাসকে আটক করে থানায় নিয়ে গেছে। তিনি বলেন, যারা আটক হয়েছে তাদের অনেকেই স্কুল-কলেজের ছাত্র। একজন নেতার সঙ্গে কর্মীরা দেখা করতে আসতে পারবে না, এটা কোন দেশে আছি আমরা। কোন কারণ ছাড়াই তাদের গ্রেফতার করা হয়েছে। -সূত্র : ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ