Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে খদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : খাদ্যমন্ত্রী অ্যাডভোটে কামরুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। ২০২১ সালে বাংলাদেশ একটি মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। সমগ্র বিশ্ব বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে। পদ্মা সেতু দ্রæত বাস্তবায়ন হচ্ছে। খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। আমাদের পিছিয়ে যাওয়ার সুযোগ নেই। জনগণের সাংবিধানিক অধিকার নিশ্চিত করার জন্য সরকার কাজ করে যাচ্ছে। আমরা আজ দেশের চাহিদা মিটিয়ে বিদেশে খাদ্য রফতানি করছি। দেশে সেফফুড অথোরিটি হয়েছে। উৎপাদন থেকে শুরু করে মানুষের টেবিল পর্যন্ত খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছি। দুধ ও মাংস উৎপাদন আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। যারা খামারী ব্যবসা করছেন তারা বেশ ভালই আছেন। তিনি গতকাল (শনিবার ) সকাল ১১টায় প্রাণিসম্পদ অধিদপ্তর আয়োজিত কেরানীগঞ্জের শাক্তা মাঠে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালন উপলক্ষে প্রজেনী প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মোঃ আইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কাজী ওয়াছি উদ্দীন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হযরত আলী আখন্দ প্রমুখ।



 

Show all comments
  • Nur- Muhammad ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ৯:১৮ এএম says : 0
    মাননীয় প্রধান মন্রী বঙ্গবন্ধুর কণ্যা। বঙ্গ বন্ধুর রক্ত প্রবাহ তার মাঝে আছে।অতএব, বিশ্বমানের উন্নয়ন তার মাধ্যমে হবে। বাংলার মানুষ এই আশাই করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ