Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ঝিনাইদহ ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহ সদর উপজেলার আঠারো মাইল নামক স্থানে গতকাল শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এহতেশামুল হক নতুন (৪৮)। এ সময় তার আরেক সহকর্মী জাহাঙ্গীর আলমের কলারবোন ভেঙ্গে আহত হন। নিহত এহতেশামুল হক নতুন ঝিনাইদহ শহরের বাঘাযতিন পাড়ার ওজিউল হকের ছেলে। তিনি সপরিবারে শহরের আদর্শপাড়ায় বসবাস করতেন। ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, শনিবার তিনি সহকর্মী জাহাঙ্গীর আলমের সাথে কর্মস্থল চুয়াডাঙ্গা সরকারি কলেজে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে তিনি ঝিনাইদহ চুয়াডাঙ্গা সড়কের আঠারো মাইল নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খান। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আহত চুয়াডাঙ্গা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আরেক সহযোগী অধ্যাপক জাহাঙ্গীর আলম চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকদের ভাষ্যমতে হৃদরোগে আক্রান্ত হওয়ার পরই হয়তো তিনি দুর্ঘটনায় পতিত হন। এহতেশামুল হক নতুন শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। এদিকে এহতেশামুল হক নতুনের মৃত্যুর খবর পেয়ে ঝিনাইদহের একটি অনুষ্ঠানে আসা মাউশির ডিজি প্রফেসর ডক্টর এস এম ওয়াহিদুজ্জামান, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড. বি এম রেজাউল করিম, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ কামরুজ্জামান, শৈলকুপা ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুস সোবাহান ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু হাসপাতালে ছুটে যান।
তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ডিগ্রী কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল শনিবার সকালে নীলফামারীর ডোমার থেকে পঞ্চগড় জেলা ইজতেমায় আসার পথে পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ডিগ্রী কলেজের সামনে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা থেকে ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা আরও ৪ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত ব্যক্তি হলেন নীলফামারীর ডোমারের বেংমারী শাহাপাড়ার মনোয়ার হোসেন (৪৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ