Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে বাসচাপায় শিক্ষক নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:১৪ পিএম

দিনাজপুর অফিস : দিনাজপুর সদর উপজেলার নশিপুর এলাকায় বাসের চাপায় রফিকুল ইসলাম (৪২) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক শিক্ষক। আজ শনিবার সকালে দিনাজপুর-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনগণ গতিরোধকের দাবিতে দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশের মধ্যস্থতায় প্রায় দুই ঘণ্টা পর অবরোধ তুলে নেয় তারা।নিহত রফিকুল ইসলাম উপজেলার নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক।
দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, সকালে মোটরসাইকেলে করে দিনাজপুর শহর থেকে নশিপুরে যাচ্ছিলেন ওই দুই শিক্ষক। নশিপুরের কাছে এলে একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রফিকুল মারা যান। এসময় আহত হন তার সঙ্গী। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ