Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সড়ক দুর্ঘটনায় আহত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:৩৯ পিএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পুষ্টকামুরী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মুখে হাতে ও পায়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

সকালে মোটর সাইকেল যোগে মির্জাপুর বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এস আর পরিবহনের বাস এবং টাঙ্গাইলগামী অপর একটি ট্রাকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলকে চাপা দিলে তিনি দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় তার মোটর সাইকেলও ক্ষতিগ্রস্ত হয়েছ। তবে তিনি বড় ধরনের আঘাতপ্রাপ্ত হননি বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে হাজী আবুল হোসেন দুর্ঘটনায় আহত হয়ে কুমুদিনী হাসপাতালে ভর্তি হলে সঙ্গে সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সেবা প্রদান করেন। খবর পেয়ে সড়ক পরিবহন ও সেতু মন্তণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ একাব্বর হোসেন এমপি এপিএস শামীম আল মামুন, গানম্যান মোনায়েম, প্রেসক্লাব সম্পাদক এস এম এরশাদ, আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হাসপাতালে জরুহন। উল্লেখ হাজী আবুল হোসেন সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের ছোট মামা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ