Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৪০ পিএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া পেট্রোল পাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় আবদুল হালিম (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আবদুল হালিমের ফুফাতো ভাই মোটর সাইকেল চালক জাকারিয়াসহ সাহেব আলী নামে আরো একজন আহত হয়। নিহত ব্যক্তি হল- সদর উপজেলার বালিয়াডাঙা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, শুক্রবার সকাল দশটার দিকে আবদুল হালিম মোটর সাইকেল যোগে সোনামসজিদ যাচ্ছিল। এসময় সোনামসজিদগামী একটি বালু ভর্তি ট্রাক ঢাকা মেট্রো ট ০২-০৭৭৪ হঠাৎ পুখুরিয়া পেট্রোল পাম্পের সামনে রাস্তায় দাঁড়িয়ে গেলে পেছনে থাকা মোটর সাইকেলটি ট্রাকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলের পেছনে বসা আবদুল হালিম ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যায়। অপর দুজন আহত হয়। আহত দুজনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অন্যদিকে এলাকাবাসী ট্রাকটিকে আটক করতে পারলেও ট্রাক চালক পালিয়ে যেতে সক্ষম হয়। লাশ থানা পুলিশের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ