Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১১:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাত থেকে এই যানজট শুরু হয়ে সকাল এগারোটায় এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত দীর্ঘ রূপ নিয়েছে। এই যানজট মহাসড়কের চন্দ্রা থেকে মির্জাপুরের জামুর্কী পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকা পর্যন্ত বিস্তৃতি ঘটেছে।

মহাসড়কের জামুর্কী, মির্জাপুর বাইপাস ব্রিজে, ধেরুয়া রেলক্রসিং ও কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর নামক স্থানে যানবাহন বিকল ও দুর্ঘটনার ঘটনা ঘটলে যানজটের সূত্রপাত হয়। এছাড়া শুক্রবার সাপ্তাহিক বন্ধের দিন হওয়ায় বৃহস্পতিবার দুপুরের পর থেকে মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় ভয়াবহ আকার ধারণ করেছে বলে পুলিশ জানিয়েছেন।

মির্জাপুর থানা ও গোড়াই হাইওয়ে পুলিশ রাতে ও সকালে বিকল হওয়া ও দুর্ঘটনা কবলিত যানবাহন মহাসড়ক থেকে রেকারের সাহায্যে সরিয়ে নিলে থেমে থেকে চলছে। তবে ঢাকামুখী যানবাহন চলাচল অনেকটা বন্ধ হয়ে পড়েছে। দীর্ঘ সময় তীব্র এই যানজটে আটকা পড়ে হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার সার্জেন জুলহাস ও উপপরিদর্শক কিবরিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যানজট নিরসনে কাজ করা হচ্ছে। তবে টাঙ্গাইলের দিকে যানবাহন চলছে বলে তারা দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ