Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় ছেলে-মেয়েসহ বিষপান, মায়ের মৃত্যু

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামে রাহিমা বেগম (৩০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। একই সময় রাহিমা বেগম তার মেয়ে মেঘলা আক্তার (১২) ও ছেলে আকাশকেও (৭) বিষপান করালে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে নিজ ঘর থেকে রাহিমার মরদেহ উদ্ধার করা হয়। রাহিমা ওই এলাকার রহিম মিয়ার স্ত্রী।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, বৃহস্পতিবার মধ্যরাতে রাহিমা বেগম মেঘলা ও আকাশকে নিয়ে বিষপান করিয়ে নিজেও বিষপান করেন। ছেলে-মেয়ের চিৎকারে বাড়ির লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় ঘটনাস্থলেই রাহিমা বেগমের মৃত্যু হয়। মেঘলা ও আকাশ মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে তদন্তের পরে আসল কারণ জানা যাবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ