Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের একটি ভাড়া বাড়িতে এক দড়িতে ঝুলে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকায়। জয়দেবপুর থানা পুলিশ মঙ্গলবার মধ্যরাতে লাশ দুটি উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন কুড়িগ্রামের ওলিপুর থানার সাদুল্যাহ এলাকার মৃত গোলাম বারীর ছেলে সাজেদুল ইসলাম (২৮) এবং ঝালকাঠি সদরের ত্রিপলীতা এলাকার মো. হানিফের মেয়ে হানুফা বেগম (২২)।
গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মো. মনির হোসেন জানান, সাজেদুল ইসলাম তার স্ত্রী নিয়ে কামারজুরি এলাকায় ডা. শাহ আলমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টসে চাকুরি করত। কিছুদিন আগে তার স্ত্রী বাপের বাড়ি বেড়াতে যায়। সাজেদুল মঙ্গলবার কোন একসময় হনুফাকে নিয়ে ওই ভাড়া বাসায় আসে। পরে সাজেদুলের ভাড়া ঘরে ওই দুইজন এক দড়িতে ঝুলে আত্মহত্যা করে। আশপাশের লোকজন দুইজনকে ঝুলতে দেখে থানায় খবর দিলে পুলিশ রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। জয়দেবপুর থানার এসআই আব্দুর রহমান জানান, নিহত সাজেদুলের স্ত্রী এবং হনুফার স্বামী রয়েছে। দুইজনই গার্মেন্টে শ্রমিক। নিহতদের শরীরে আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। পরকীয়া প্রেমের জেরে ওই দুইজন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ