Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দোতলা বাসের চাকায় পিস্ট হয়ে হেলপার নিহত

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দোতলা বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে একই বাসের হেলপার রফিকুল ইসলাম (৩০)। গতকাল বুধবার দুপুরে রাজধানীর পল্টনে এ ঘটনা ঘটে। এছাড়া ডেমরায় ট্রাক চাপায় নিহত হয়েছেন বাবুল পাটোয়ারী (৬০) নামে এক হোটেল ব্যবসায়ী। পৃথক ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, গতকাল বেলা ১২টার দিকে পল্টন ইউপিএল ক্রসিংয়ের সামনের রাস্তায় বিআরটিসির দোতলা একটি বাস থেকে পড়ে যান ওই গাড়ির হেলপার রফিকুল ইসলাম। এতে তিনি একই বাসের চাপায় পিষ্ট হন। ঘটনাস্থলেই প্রাণ হাারান তিনি। ঘটনার পরপরই বাস ফেলে পালিয়ে যান এর চালক। নিহত রফিকুলের বাবার নাম আব্দুল লতিফ তালুকদার। তিনি ভাটারা থানাধীন নুরেরচালা এলাকায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার উজিরপুরে। এর আগে গতকাল সকাল ৮টার দিকে ডেমরা থানাধীন স্টাফ কোয়ার্টাসের সামনের রাস্তায় মাল বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন হোটেল ব্যবসায়ী বাবুল পাটোয়ারী। নিহতের ভাতিজা মজিবুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে সবুজবাগের পশ্চিম মাদারটেক থেকে ডেমরার হাজীনগরের নিজের বাড়ি যাচ্ছিলেন বাবুল পাটোয়ারী। ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনের রাস্তায় মাল বোঝাই একটি ট্রাক তাকে বহনকারী রিকশাকে চাপা দেয়। এতে তিনি রিকশা থেকে ছিটকে পড়েন। পরে তার শরীরের ওপর দিয়েই চলে যায় বেপরোয়া গতির ট্রাকটি। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহতের গ্রামের বাড়ি নোয়াখানী জেলার সোনাইমুড়ি উপজেলার উত্তর পিরোজপুরে। ঢাকার সদরঘাট এলাকায় পাটোয়ারী রেস্তোরাঁ নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ