Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবিতে দলীয় কর্মীর মাথা ফাটালো ছাত্রলীগ

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : পূর্বশত্রুতার জের ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রাশেদুল ইসলাম রাশেদ নামের এক নিজ দলীয় কর্মীকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়েছে ছাত্রলীগ নেতা সারওয়ার ইসলাম। গতকাল বেলা ১১টা দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলা ভবনের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলার শিকার রাশেদুল ইসলাম রাশেদ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী। রাবি শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাকিম বিল্লাহ অনুসারী সে।
হামলাকারী ছাত্রলীগ নেতা সারওয়ার শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারি ও ভূগোল-পরিবেশবিদ্যা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, শহীদুল্লাহ কলা ভবনের সামনে বন্ধুদের সাথে আড্ডারত অবস্থায় হঠাৎ চার পাঁচজন এসে রাশেদকে বেধড়ক পেটাতে আরম্ভ করে। পরে রাশেদ দৌড়ে বিভাগের ভিতরে প্রবেশ করলে হামলাকারীরার চলে যায়।
জানতে চাইলে রাশেদ জানান, কি জন্য আমাকে এভাবে মারলো তা আমি কিছুই বলতে পারি না। সারওয়ার ব্যতীত এদের কাউকে আমি চিনি না। তবে বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মুস্তাকিম বিল্লাহ’র রাজনীতি করার সময়ে সারওয়ারের সাথে একটু ঝামেলা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ