Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শোক সংবাদ রওশন আরা বেগম

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক মসিউর রেহমান বাদলের মাতা রওশন আরা বেগম (৯০) গতকাল (বুধবার) সকাল ১০টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। গতকাল বাদে মাগরিব পূর্ব মাদারবাড়ি জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে নগরীর চৈতন্যগলি কবরস্থানে দাফন করা হয়। এদিকে রওশন আরা বেগমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।
আহমদুল হক
জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার প্রাক্তন আরবি শিক্ষক আল্লামা আহমদুল হক (৮১) গত মঙ্গলবার বিকেলে পটিয়া কাগজীপাড়া গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লøাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ইন্তেকালের সময় তিনি অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে যান। তার ইন্তেকালে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদস্য সচিব আল্লামা হাফেয মুহাম্মদ সোলাইমান আনসারী শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ