Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে ব্যক্তিগত টাকায় রাস্তায় মাটি ভরাটের কাজ

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি’র ব্যক্তিগত উদ্যোগে সুশীল নাগরিক মুরাদনগর (সুনাম)-এর সার্বিক তত্ত¡াবধানে আধুনিক মুরাদনগর গড়ার অংশ হিসেবে কোনো প্রকার সরকারি অর্থ বরাদ্দ ছাড়াই ব্যক্তিগত টাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লার মুরাদনগর-হোমনা সড়কের গোলক শাহ্র বাড়ি থেকে মাস্টার পাড়া হয়ে গোমতী নদীর ব্রিজ পর্যন্ত ২৫ ফুট প্রশস্ত রাস্তাটি মাটি ভরাটের কাজ গত মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
সুশীল নাগরিক মুরাদনগর (সুনাম)-এর সভাপতি কাজী তুফরীজ এটনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান, কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছাদেকুল ইসলাম, ডাক্তার ইকবাল নিজামী, আক্তার হোসেন মেম্বার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ নাহিদ প্রমুখ।



 

Show all comments
  • রকিব ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১:১০ পিএম says : 1
    অত্যান্ত ভালো উদ্যোগ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ