Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে নাগরিকসেবা দিতে হবে -রাসিক দায়িত্বপ্রাপ্ত মেয়র

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেছেন, রাজশাহী সিটি করপোরেশন এলাকায় সকল ব্যবসাপ্রতিষ্ঠানসহ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ড, ব্যানার, বাংলা অক্ষরে লিখতে হবে। দাফতরিক শৃঙ্খলা মেনে চলে কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করতে হবে। সকল দলমতের ঊর্ধ্বে থেকে নাগরিকসেবার এ প্রতিষ্ঠানে কেউ যেন হয়রানির শিকার না হয় সেদিকে সংশ্লিষ্ট সবাইকে দায়িত্বশীল হতে হবে। দুই আসনবিশিষ্ট অটোরিকশা লাইসেন্স বন্ধসহ ছয় আসন বিশিষ্ট অটোরিকশা লাইসেন্স নবায়নে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। রাজশাহী সিটি করপোরেশনের ১১তম সাধারণ সভা গতকাল দুপুরে দায়িত্বপ্রাপ্ত মেয়র মো. নিযাম উল আযীমের সভাপতিত্বে নগরভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এসব কথা বলেন।
তিনি বলেন, সিটি করপোরেশন এলাকায় রাস্তায় যত্রতত্র নির্মাণ সামগ্রী না রাখা এবং বাধ্যতামূলকভাবে বালুসহ নির্মাণসামগ্রী ঢেকে রাখতে হবে। লোকনাথ স্কুলের সামনে মার্কেট উচ্ছেদ, ভ‚বনমোহন পার্কের ফুটপাত ও সাইকেল গ্যারেজ উচ্ছেদ করা হবে। সভায় দশম সাধারণ সভার সিদ্ধান্তসমূহ সভায় প্যানেল মেয়র-২ এ কে এম রাশেদুল হাসান, প্যানেল মেয়র-৩ মোসা. তাহেরা বেগম মিলি, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মুস্তাক হোসেন রতন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন, সচিব খন্দকার মো. মাহাবুবুর রহমান, রাসিকের সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ