Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘রেঙ্গুন’সহ কাল তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘রেঙ্গুন’, ‘নাইন ও’ক্লক’ এবং ‘মোনা ডার্লিং’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে। বলাই বাহুল্য প্রথম ফিল্মটিতে তারকা থাকাতে এবং আলোচনায় ছিল বলে সেটির বাণিজ্যিক সম্ভাবনা আছে।
‘হান্টারওয়ালি’ (১৯৩৫) চলচ্চিত্রের জন্য খ্যাত বলিউডের প্রথম স্টান্ট-উওম্যান ফিয়ারলেস নাদিয়া ওরফে মেরি অ্যান এভান্সের জীবন অনুপ্রাণিত দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে নির্মিত চলচ্চিত্র ‘রেঙ্গুন’ মুক্তি পাচ্ছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স, বিশাল ভরদ্বাজ পিকচার্স লিমিটেড এবং নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের ব্যানারে। রোমান্স অ্যাকশন ফিল্মটি প্রযোজনা করেছেন বিশাল ভরদ্বাজ এবং সাজিদ নাদিয়াদওয়ালা। বিশাল ভরদ্বাজের পরিচালনায় অভিনয় করেছেন কঙ্গনা রানৌত, সাইফ আলি খান, শাহিদ কাপুর, রিচার্ড ম্যাকেইব এবং সাতোরু কাওয়াগুচি। সঙ্গীত পরিচালনা করেছেন পরিচালক স্বয়ং।
তেজাস ফিল্ম প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘নাইন ও’ক্লক’। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন জি. শঙ্কর। অমৃত রাজ ঠাকুরের পরিচালনায় অভিনয় করেছেন দেব বর্ত সিং, অরুণ বকশি, কাশিফ খান, রাজু ঠাকুর, সন্তোষ শ্রীবাস্তব এবং পার্থ প্রতিম ব্যানার্জি। বিপুলেন্দ্র হালয় চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। প্রকৃতি থেকে কার্যকর উদ্ভিজ্জ জ্বালানির সন্ধানে এক দ্বীপে অভিযানে আসা একদল বিজ্ঞানী অভিযাত্রীকে নিয়ে চলচ্চিত্রটির কাহিনী।
‘মোনা ডার্লিং’ মুক্তি পাচ্ছে ফার্স্ট রে ফিল্মস এবং পূজা এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া লিমিটেডের ব্যানারে। নির্মাতারা এটিকে ভারতের প্রথম সোশাল মিডিয়া থ্রিলার ফিল্ম বলে উল্লেখ করেছে। হরর ফিল্মটি প্রেজেন্ট করেছেন বাসু ভাগনানি। শশী সুদিগালার কাহিনী ও পরিচালনায় অভিনয় করেছেন আয়ুষ্মান ঝা, দিব্য মেনন, সুজান মুখার্জি এবং সঞ্জয় সুরি। সঙ্গীত পরিচালনা করেছেন মনীশ টিপু। সোশাল মিডিয়াকে কেন্দ্র করে কয়েকজন শিক্ষার্থীর খুন হওয়া নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ