Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় সাবেক এমপি কাদেরের বাড়িতে দ্বিতীয় বার তল্লাশি

মোবাইল ফোন, ল্যাপটপ, ডিভিআরসহ হার্ডডিস্ক, মাইক্রোবাস জব্দ

বগুড়া অফিস | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:০৪ পিএম

বগুড়া অফিস : মঙ্গলবার সুন্দরগঞ্জ -১ আসনের সাবেক সংসদ সদস্য কর্নেল (অব.) ডা. কাদের খানকে গ্রেফতারের পর বগুড়াস্থ গরীব শাহ ক্লিনিক কাম বাড়িতে ওই রাতেই তল্লাশি চালিয়েছে পুলিশ। মধ্যরাত ১২টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত তল্লাশি চালানো হয়।

গরীব শাহ ক্লিনিকে অপারেশন থিয়েটার ইনচার্জ মোহাম্মদ ওয়াহেদ আলী জানান, রাত ১২টায় গাইবান্ধার সহকারী পুলিশ সুপার রেজিনুর রহমান সহ ৮/১০জন ক্লিনিকে এসে তল্লাশি চালানোর কথা বলে।

এ সময় স্যারের (ডা. কাদের) স্ত্রী ডা. নাসিমা তাকে তল্লাশি কাজে সহযোগিতা করেন। ক্লিনিক কাম বাসা চতুর্থ তলায় বেডরুম সহ অন্য একটি রুমে তল্লাশি চালানো হয়। রাত সাড়ে ৪টা পর্যন্ত এই তল্লাশি চলে। তল্লাশি শেষে ডা. নাসিমার মোবাইল ফোন সহ ক্লিনিকের কর্মী নূরী, রোবেজা, শেফালীর মোবাইল ফোনও নিয়ে যায়। এছাড়াও দুটি ল্যাপটপ এবং সিসিটিভির ডিভিআর সহ হার্ডডিক্স নিয়ে যায়। তারা দুয়েকদিনের মধ্যে মোবাইল ফোন ফিরিয়ে দেয়ার কথা বলে। তবে তল্লাশি শেষে তারা স্যারের (ডা. কাদের) মাইক্রোবাসটিও নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ