Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি লিটনের বোনের গাড়ি ভাংচুরে ছাত্রলীগের ৩২ জনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:১৯ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : সুন্দরগঞ্জে নিজ বাড়িতে গুলিতে নিহত সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারীর গাড়ি ভাংচুরে উপজেলা ছাত্রলীগের ৩২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে দায়ের করা এ মামলায় সাতজনের নাম উল্লেখ করার পাশাপাশি আরও ২০-২৫ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানান, সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ছামিউল ইসলাম সামুকে প্রধান আসামি করে আফরোজা বারীর মেয়ে নাহিদ নিগার সুন্দরগঞ্জ থানায় মামলা করেছেন।ওসি বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। গাড়ি ভাংচুরকারীদের শনাক্ত করে তাদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

এর আগে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাজেদুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছিলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা শহরের বিএডিসি অফিসের সামনে ছাত্রলীগের মিছিল থেকে আফরোজা বারীর গাড়ি লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এতে গাড়ির পেছনের গ্লাস ভেঙে যায়। তবে গাড়িতে থাকা আফরোজার মেয়েজামাই বা নাতির কোনো ক্ষতি হয়নি। এ সময় আফরোজা গাড়িতে ছিলেন না।



 

Show all comments
  • khorshed alam ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:০১ পিএম says : 0
    SOB ONNAYEE KARKE DORA HOK, AKANE JOD BNP HOTO TAHOLEE MAMLAR SATHE SATHE DORA HORTO, SATR LEAGE TAEE DORA HOYEE NA, AYN NAKI SOBAR JONNO SOMAN...?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ