Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মহিলালীগ নেত্রীর ছেলেসহ ৫ জনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জে নামধারী ছাত্রলীগের হামলায় মহিলালীগ নেত্রীর ছেলেসহ ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল  মঙ্গলবার বিকেলে উপজেলার ভুলতা এলাকায় ঘটে এ ঘটনা।
আহতরা হলেনÑ সূর্য, রিফাত, সুমন, চঞ্চল, শুভ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সূর্যের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শিলা রানী পাল জানান, তার ছেলে সূর্যসহ ছেলের বন্ধুরা ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষে ভুলতা আমবাগানে এক অনুষ্ঠানের আয়োজন করে। বিকেলে ওই অনুষ্ঠানে কোনো কিছু বুঝে উঠার আগেই পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় কালু, রুবেল, জুয়েল, ইসমাইল, জহিরুল, ওবাইদুল, রিপন, হাবিবুল্লাহ, সবুজসহ নামধারী ছাত্রলীগের সন্ত্রাসীরা রামদা, চাপাতিসহ ধারালো ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় সূর্য, রিফাত, সুমন, চঞ্চল ও শুভকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। শুধু তাই নয়, এ নিয়ে বাড়াবাড়ি করলে শিলা রানী পালের পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হবে।
এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইন্সপেক্টর শহিদুল আলম বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ