Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি লিটনের বোনের গাড়ি ভাঙচুর

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১:২১ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর গাড়ি ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার পৌর শহীদ মিনারের পাশে ছাত্রলীগের মিছিল থেকে তার গাড়ি ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আফরোজ বারী তার মাইক্রোবাসে করে সুন্দরগঞ্জ পৌর শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় মাতৃভাষা দিবসে শহরে থানা ও পৌর ছাত্রলীগের মিছিল চলছিল। মিছিল থেকে হঠাৎ করে তার গাড়িতে হামলা চালানো হয়।

উপজেলার তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আজহারুল ইসলাম জানান, হামলার ঘটনায় তার গাড়ির পেছনের গ্লাস ভাঙচুর করা হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

তবে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে আফরোজ বারীর গাড়িতে তার মেয়ের জামাই ছিলেন।

কারা তার গাড়িতে হামলা চালিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ