Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে আমেরিকান নাগরিকের বাড়ীতে হামলা, নারী সহ আহত-২

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৪২ পিএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল সোমবার সকালে পূর্ব বিরোধের জের ধরে এক আমেরিকান নাগরিকের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ী ঘর লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ পত্র জমা হয়েছে। অভিযোগের সূত্রে জানা যায়, উপজেলার চিওড়া ইউনিয়নের সাতঘরিয়া (তেলিগ্রাম) এর আমেরিকান প্রবাসী
সালা উদ্দিন সিহাব পরিবারের সাথে দীর্ঘ দিন যাবত জায়গা জমিন সংক্রান্ত বিরোধ ও মামলা চলে আসছিল। পার্শ্ববর্তী আবদুল মন্নানগং দের সাথে। এ নিয়ে আদালতে মামলা চলে আসছিল। গতকাল হঠাৎ করে আবদুল মন্নান, আবদুল হক, জোবায়ের হোসেন সহ অজ্ঞাত নামা আরও ৩-৪ জন অতর্কিত ভাবে আমেরিকান প্রবাসীর বাড়ীতে হামলা চালিয়ে তাদের ঘরবাড়ী ভাংচুর ও বিভিন্ন ফলফলাদী ও মূল্যবান গাছ কেটে নিয়ে যাচ্ছিল। এ সময় প্রবাসীর ভাতিজা শহিদ উল্যা ও তার স্ত্রী কহিনুর আক্তার বাধা দিলে এলে আবদুল মন্নান গং রা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় তাদের আত্ম চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ