Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর জনসভা সফলে সান্তাহারে মতবিনিময় সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আদমদীঘি উপজেলা সংবাদদাতা : বগুড়ার সান্তহারে দেশের প্রথম বহুতল খাদ্য গুদাম উদ্বোধন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ ফেব্রæয়ারি সান্তাহার জংশন শহরে আসছেন। এদিন খাদ্য গুদাম উদ্বোধন ছাড়াও তিনি সান্তাহার স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে রোববার সকালে শহরের ফারিস্তা পার্কের মিলানায়তনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আদমদীঘি উপজেলা আওয়ামী লীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।
আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলি মৃধার সভাপতিতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর একান্ত সচীব-২ সাইফুজ্জামান শেখর, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন, যুগ্ম-সম্পাদক রাগিবুল হাসান, টি জামান নিকেতা, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, নওগাঁ-১ আসনের সাংসদ ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার, সাবেক সাংসদ কছিম উদ্দীন আহম্মেদ, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক সাজেদুল ইসলাম, সহ-সভাপতি আবু রেজা খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ