Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামুতে মুক্তিপণ না পেয়ে ২ ভাইকে হত্যা

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:০২ পিএম, ২০ জানুয়ারি, ২০১৬

কক্সবাজার অফিস : মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল গ্রামের দুই সহোদর ভাইকে হত্যা করেছে। আজ বুধবার সকাল ৮টার দিকে বড় বিল গ্রামের জনৈক রফিকের রাবার বাগান থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।
এ ঘটনায় ক্ষুব্ধ জনতা অপহরণকারী চক্রের ৩ সদস্যের বাড়ি পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় পুলিশ অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে ৪ জনকে আটক করেছে। এ নিয়ে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
নিহতরা হলো— উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল গ্রামের মোহাম্মদ ফোরকানের ছেলে মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮)।
মোহাম্মদ ফোরকান জানান, নিহত মোহাম্মদ হাসান পলাশ বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণির এবং মোহাম্মদ হোছাইন কাজল বড় বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।
রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ জানিয়েছেন, দুই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, রবিবার বিকেলে বাড়ির পাশে খেলা করার সময় অপহরণকারী চক্র মোহাম্মদ হাসান শাকিল ও মোহাম্মদ হোছাইন কাজলকে অপহরণ করে। পরে অপহরণকারীরা ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ