Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় যৌতুকের দাবিতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ২:২৭ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়া উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা পাষণ্ড স্বামী। মৃত এই নারীর নাম আঁখি খাতুনকে। রবিবার ভোরে উপজেলার একদন্ত পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে আঁখির স্বামী জয়দুলসহ তার শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "যৌতুকের দাবিতে আঁখিকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পাবনা আটঘরিয়া থানায় নিহত আঁখির মা রুনি খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। "
এদিকে নিহত আঁখির পরিবার জানায়, "তিন মাস আগে আটঘরিয়ার একদন্ত পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে জয়দুলের সঙ্গে বেড়া উপজেলার আমিনপুর থানার আব্দুল হালিম শেখের মেয়ে আঁখির সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই জয়দুল একটি মোটরসাইকেল ও ৫০ হাজার টাকার দাবিতে আঁখিকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। এর জের ধরে রোববার ভোরে আঁখি ও জয়দুলের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আঁখিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে জয়দুল। "



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ